শনিবার ১৮ নভেম্বর ২০১৭



কাউন্সিলের পর আমরা দুর্বল হইনি : রিজভী


নাঈম ভিশন
০৪.০৫.২০১৬

কাউন্সিলের পর আমরা দুর্বল হইনি : রিজভী

আনাস ভূঁইয়া : কাউন্সিলের পর আমরা দুর্বল হইনি, খুব দ্রুতই আমাদের পুর্ণাঙ্গ কমিটি উপস্থাপন করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। মঙ্গলবার সকালে দৈনিক আমাদের অর্থনীতি আয়োজিত বৈঠকে তিনি এমন মন্তব্য করেন।
রুহুল কবির রিজভী বলেন চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি গনতন্ত্র পুনরুদ্ধারে এগিয়ে যাবে। রিজভী বলেন, শফিক রেহমানের মত একজন বৃদ্ধ, গুণি, বিদ্যান মানুষকে যেই নিপীড়নের মুখোমুখি হতে হয়েছে দেশবাসী তা প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন এটা কি গনতন্ত্রের নমুনা? এটা সাংবাদিকতা যুদ্ধকে স্তব্ধ করে দেওয়ার নমুনা বলে তিনি মন্তব্য করেন।
রিজভী বলেন, জয়ের ব্যাপারে আমেরিকায় যে মামলা হয়েছে তা অন্য ঘটনা, এটার সাথে হত্যা অপহরণের কোন সম্পর্ক নেই। কিন্তু তারা গায়ের জোরে বলছে এটা অপহরণের ষড়যন্ত্র। তারা যে কারো উপর নির্যাতন চালাতে পারে, মামলাও দিতে পারে।
এসময় মাহমুদুর রহমান সম্পর্কে তিনি বলেন, জয়ের অপহরণে ষড়যন্ত্র না কি মাহমুদুর রহমান জেলে থেকে করেছে। এই সব হাস্যকর কথা গুলো জনগণ বিশ্বাস করে না।
রিজভী জয় সম্পর্কে বলেন, সজিব ওয়াজেদ জয় তার বাবার গুনাবলি পাননি। তার আচার-আচরনের মধ্যে ভদ্রতার সংস্কৃতি নেই। প্রধানমন্ত্রীর ছেলে হিসাবে তিনি দেশের আরেক জন সম্মানিত ব্যক্তি এবং একজন প্রধান নেতৃত্বের সম্পর্কে যে ধনের সম্মোধন করে কথা বলছেন তা রুচিবর্হিবুত। এতে বুঝা যায় তার বাবার যেই চিন্তাধারা ছিল তা তার মধ্যে নেই।