শনিবার ১৮ অগাস্ট ২০১৮



ছুরি হাতে দরজা খুলতেন সানি লিওন!


নাঈম ভিশন
২৮.১০.২০১৭

শ্রেয়সী ঘোষ, কলকাতা : সোশ্যাল মিডিয়ায় প্রায়ই আক্রমণের মুখে পড়তে হয় বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনকে। এখানেই শেষ নয়, তাঁর বাসায় পর্যন্তও চলে এসেছিল হামলাকারীরা। তাদের হাত থেকে বাঁচার জন্য একসময় কেউ দরজায় টোকা দিলেই ছুরি হাতে এগিয়ে যেতেন সানি। তিনি নিজেই এ কথা জানিয়েছেন।

ভারতে না মার্কিন যুক্তরাষ্ট্রে, কোথায় এই ঘটনা ঘটেছে, সে বিষয়ে কিছু জানাননি সানি। তবে তিনি যে প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিলেন, সেটা জানিয়েছেন।

এই ঘটনা সম্পর্কে সানি বলেছেন, ‘একজন হুমকি দিয়েছিল, আমার বাসায় এসে হামলা চালাবে। সেই সময় ড্যানিয়েল দেশের বাইরে ছিল। আমি বাসায় একাই ছিলাম। খুব ভয় পেয়ে গিয়েছিলাম। বাড়ির বাইরে কোনও আওয়াজ শুনতে পেলেই ছুরি নিয়ে দরজার দিকে এগিয়ে যেতাম।’

শুধু একটি ঘটনাই নয়, আরও একবার বাসায় হামলার আশঙ্কা করছিলেন সানি। একজন ট্যুইটারে তাঁকে হুমকি দিয়েছিল। এরপর সে প্রায়ই এই অভিনেত্রীর বাসায় এসে দরজা ধাক্কা দিত। সানির আশঙ্কা ছিল, মারমুখী জনতা এসে দরজা ভেঙে বাসায় ঢুকে পড়বে। এই আশঙ্কা থেকেই বাসা বদল করেন সানি। তিনি বাড়িতে সিসিটিভি ক্যামেরাও লাগান। সেই ঘটনার কথা মনে পড়লে এখনও ভয়ে শিউরে ওঠেন সানি।

একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের বিরুদ্ধে প্রচার করছেন সানি। এ বিষয়ে তিনি বলেছেন, ‘সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হওয়ার পর বাচ্চা ছেলে-মেয়েরা অবসাদগ্রস্ত হয়ে পড়ে। এমনকী, অনেকে আত্মহত্যাও করে বসে। আমি জানি না এটা শেষ হবে কি না, তবে আমরা সচেতনতা তৈরি করতে পারি। বহু মানুষ আমাদের সাহায্য করছেন। আমি শক্ত ছিলাম, তবে সবাই সেটা বলতে পারে না। তাদের সাহায্য করতে হবে।’